ছবি ফর্সা করার সফটওয়্যার | ছবি সুন্দর করার সফটওয়্যার ডাউনলোড

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ! আশা করছি সৃষ্টিকর্তার অশেষ দয়ায় সকলে খুব ভালো আছেন।  আজকে আপনাদের সামনে একটা অত্যন্ত দরকারি ও কার্যকরী অ্যাপ সম্পর্কে বলব।  আমাদের অনেকের ত্বকে ব্রণ থাকে যার ফলে আমরা কোন ছবি উঠালে সেই ব্রণটা থেকেই যায়।  আমরা অনেক সময় আমাদের মুখের ব্রণজনিত দাগ ইমেজ থেকে দূর করতে চেষ্টা করি।  এজন্য আমরা অনেক খোঁজাখুঁজি করেও ভালো মানের কোন সফটওয়্যার খুঁজে পাইনা।

তো আজকে আমরা মূলত আলোচনা করব, ছবি সুন্দর করার সফটওয়্যার ডাউনলোড সে সম্পর্কে আজকে আমরা বিস্তারিত টিউটোরিয়াল দেখাতে যাচ্ছি।  যারা নিজের ইমেজটিকে আরো বেশি ফর্সা করতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত একদম মনোযোগ দিয়ে পড়বেন এবং সে অনুযায়ী কাজ করবেন।  আজকে আমি আপনাদের সামনে উপস্থাপন করতে চাচ্ছি অসাধারণ একটা ফটো এডিটিং অ্যাপ।  উক্ত অ্যাপ ব্যবহার করে আপনার যেকোন ফটোর মুখ মন্ডল আরো বেশি সুন্দর করে এডিট করতে পারবেন।   এখন আপনার ফটো এডিটিং হবে আরও বেশি ভালো। আশা করছি এরকম অ্যাপ আপনি অনেকদিন ধরে খুঁজছিলেন যেটা আমি একদম ফ্রিতে দিয়ে দিয়েছি তার রিভিউ।

 

 

আজকে আমি মূলত আপনাকে শিখাবো কিভাবে আপনার তোলা ছবিতে যদি কোন ধরনের দাগ অথবা  ব্রণজনিত দাগ থাকে সেটা রিমুভ করে আপনারটা ত্বকটাকে আরো বেশি মসৃণ করার পাশাপাশি ফর্সা করে তুলবেন। এই কাজটি করতে হলে প্রথমে আপনাকে একটা অ্যাপ ডাউনলোড করে নিতে হবে। আজকে আমরা যে অ্যাপটি দিয়ে কাজটি করব সেটার নাম হলো Factune 2 . এখন আমরা জানবো একটি চমকপ্রদ কিছু ফিচার সমূহ সম্পর্কে যেটা সত্যিই আপনাকে মুগ্ধ করে দিবে। তো চলুন জেনে নেয়া যাক, Factune 2 অ্যাপ এর ফিচারসমূহ সম্পর্কে।

 

ছবি ফর্সা করার সফটওয়্যার এর সম্পর্কে

১. এই অ্যাপটি দিয়ে খুব সহজে আপনার মুখের ব্রণের দাগ অথবা যেকোনো দাগ দূর করতে পারবেন।

২. এই অ্যাপটি ব্যবহার করে ব্রণের দাগ দূর করার পাশাপাশি আপনার ইমেজটিকে আরো বেশি ফর্সা করতে পারবেন।

৩. এই অ্যাপটি গুগল প্লে স্টোরে খুব সহজে পেয়ে যাবেন এবং এটি ব্যবহার করতে আপনাকে কোন টাকা পয়সা বা টাকা খরচ করতে হবে না।

৪. এছাড়া আরো অনেক ফিচার রয়েছে যেগুলো সত্যি অনেক কাজের ও দরকারি।

৫. আপনার ইমেজটি এডিট করার অনেক টুলস আপনি এখানে ফ্রিতে পেয়ে যাবেন যেগুলো ব্যবহার করে আপনার ইমেজের মুখমণ্ডল ভালোভাবে এডিট করতে পারবেন।

৬. এই অ্যাপটি ব্যবহার করে আপনার মুখ মন্ডল আরো বেশী মসৃণ করে নিতে পারবেন।

৭. একটি ব্যবহার করে আপনার ত্বক পূর্বের চেয়ে অনেক বেশী ফর্সা করে নিতে পারবেন।

আমরা অনেকগুলো ফিচার সম্পর্কে বিস্তারিত জানলাম । এখন আমরা জানবো এই অ্যাপটি দিয়ে ছবি ফর্সা করার উপায় ।

 

 

ছবি সুন্দর করার সফটওয়্যার ডাউনলোড

এই কাজটি করতে হলে প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর অথবা আমাদের দেওয়া ডাউনলোড লিংক থেকে অ্যাপটি নামিয়ে নিতে হবে।

ডাউনলোড লিংক: ছবি ফর্সা করার সফটওয়্যার Facetune 2 

 

অ্যাপটি ওপেন করার সাথে সাথে নিচের মত আসবে। তারপর আপনাকে ক্লিক করতে হবে Get Started লেখায়। তারপর আপনি যে কোন একটা জিমেইল দিয়ে লগইন করে নিবেন। এখন আপনি যে ছবিটি এডিট করবেন যে ছবিটি সিলেক্ট করে শেয়ার অপশন থেকে এই অ্যাপটি নির্বাচন করে দিবেন।

 

ছবি সুন্দর করার সফটওয়্যার ডাউনলোড

আপনার ইমেজটির নির্বাচন করার পর এরকম আসবে। এরপর আপনি অনেকগুলো নিচের অপশন দেখতে পারবেন সেখানে অনেকগুলো টুলস রয়েছে। সেখানে ফেস টুলস গুলো ব্যবহার করে নিজের ছবিকে আরও বেশি আকর্ষণীয় করতে পারবেন।

ছবি সুন্দর করার সফটওয়্যার ডাউনলোড

 

এখান থেকে আপনি Smooth অপশনে ক্লিক করে আপনার ছবিটিকে আরও বেশি ফর্সা ও ব্রনের দাগ দূর করে নিতে পারবেন। আপনি আরও অনেক অপশন দেখতে পারবেন সেগুলো ব্যবহার করে আপনার ছবিটি আরো বেশি সুন্দর করে নিতে পারবেন।

ছবি সুন্দর করার সফটওয়্যার ডাউনলোড

 

 

 

আপনার সব কাজ করা কমপ্লিট হলে নিচের মত অপশন এ ক্লিক করে আপনার ছবিটি গ্যালারিতে সেভ করে নেবেন।

ছবি সুন্দর করার সফটওয়্যার ডাউনলোড

আশা করছি , আজকে আর্টিকেল “ছবি ফর্সা করার সফটওয়্যার | ছবি সুন্দর করার সফটওয়্যার ডাউনলোড ” আপনাদের কাছে বোধগম্য হয়েছে। এরপরেও আপনাদের বুঝতে কোন সমস্যা হলে অবশ্যই আমাদেরকে কমেন্টে জানাতে দ্বিধা করবেন না। এরকম আরো দূর্দান্ত নতুন দরকারি টিপস পেতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করতে ভুলবেন না। পরিশেষে সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। ধন্যবাদ সবাইকে মনোযোগ দিয়ে আর্টিকেলটি ধৈর্য সহকারে পড়ার জন্য শেষ পর্যন্ত।

Leave a Reply